Powered By Blogger

Sunday, June 18, 2017

Cirodini tumije amar juge juge ami tumari (lyrics)

চিরদিনি তুমি যে আমার যুগে যুগে আমি তোমারি আমি আছি সেই যে তোমার তুমি আছো সেই আমারি সংগী... সংগী... আমারা অমর সংগী...!!!

এতো কাছে রয়েছ তুমি আরও কাছে তোমাকে যে চাই
তুমি ছাড়া এমন আপন
আমার যে আর কেহ নাই এতো কাছে রয়েছ তুমি আরও কাছে তোমাকে যে চাই তুমি ছাড়া এমন আপন আমার যে আর কেহ নাই আমি কি গো তোমাকে ছেড়ে একা একা থাকতে পারি সংগী... সংগী... আমারা অমর সংগী...!!!

আ আআ আ,আ আআ আ,লা লালা লা,লালালালা লালালালাাাা এ জীবন ফুরিয়ে যে দিন পাবো এক নতুন জীবন সেই দিনও হবে একাকার দুজনার এই দুটি মন এ জীবন ফুরিয়ে যে দিন পাবো এক নতুন জীবন সেই দিনও হবে একাকার দুজনার এই দুটি মন হৃদয়ের সব কবিতা ঝরে পরে ছন্দকারে চিরদিনি তুমি যে আমার যুগে যুগে আমি তোমারি আমি আছি সেই যে তোমার তুমি আছো সেই আমারি সংগী... সংগী... আমারা অমর সংগী...!!!

No comments:

Post a Comment

Octopus frp tool without box free setup file

                                    Download here............  https://shrinkme.org/2N0ra9O