Powered By Blogger

Thursday, June 1, 2017

Tumi mor jiboner vabona (Andru Kishor, Sabina Yasmin) LYRICS

  তুমি মোর জীবনের ভাবনা
  
(এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন) /
 
তুমি মোর জীবনের ভাবনা
 হৃদয়ের সুখের ডোলা
 নিজেকে আমি ভুলতে পারি
 তোমাকে যাবে না ভোলা
দুঃখ সুখের পাখি তুমি
 তোমার খাঁচায় এই বুক
 সারা জীবন নয়ন যেন
 দেখে তোমার এই মুখ
 কন্ঠে আমার দাও পরিয়ে
 সোহাগের মিলন মালা
ভালোবাসার নদী তুমি
 আমি তোমার দুই কুল
 পাগল তুমি ফোটাও যে ফুল
 আমি তোমার সেই ফুল
 প্রেমের তরে সইবো বুকে
 লক্ষ কাঁটার জ্বালা
হাজার তারের বীণা তুমি
 তুমি সুরের ঝংকার
 তুমি আমার আষাঢ়-শ্রাবণ
 তুমি বসন্ত বাহার
 রাগ-রাগিনীর ফুল-কলিতে
 কন্ঠে পড়াব মালা
তোমায় নিয়ে লেখা যেন
 সারা পৃথিবীর গান
 প্রথম প্রেমের ছোঁয়া তুমি
 তুমি যে মান-অভিমান
 সব কবিতার ছন্দ তুমি
 দুঃখ সুখেরই ভেলা

No comments:

Post a Comment

Octopus frp tool without box free setup file

                                    Download here............  https://shrinkme.org/2N0ra9O